• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়

অনিবন্ধিত ছাত্রদের হল ত্যাগের নির্দেশ

  আইআইইউসি প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ২০:০০
আইআইইউসি
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) আবাসিক হলে অনিবন্ধিত ও অবৈধভাবে অবস্থানরত শিক্ষার্থীদের দ্রুত হল ত্যাগের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের হল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ দেলাওয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ করছে হযরত আবু বকর (রা.) ও হযরত ওসমান (রা.) হলে নিবন্ধিত আবাসিক ছাত্রের পাশাপাশি অনিবন্ধিত অনেক ছাত্র অবস্থান করছে, যা বিশ্ববিদ্যালয়ের আইন ও নিয়ম শৃঙ্খলার পরিপন্থি। নিবন্ধন ছাড়া বিশ্ববিদ্যালয় হলে অবস্থানরত ছাত্রদের আগামী ২০ অক্টোবরের মধ্যে হল ত্যাগের নির্দেশ দেয়া হলো। অন্যথায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ৩০ জুলাই অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২২২তম সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী যে সকল ছাত্র আসন বরাদ্দ পেয়েও রেজিস্ট্রেশন না করে হলে অবস্থান করছে তাদের বরাদ্দকৃত আসন বাতিল করা হলো। এ বিষয়ে হল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড