• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যার প্রতিবাদে ডুয়েট ছাত্রলীগের শোক র‌্যালি

  ডুয়েট প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৭:১৯
ডুয়েট
ডুয়েট ছাত্রলীগের শোক র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের প্রতিবাদে শোক র‌্যালি করছে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) ছাত্রলীগ।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১১টা থেকে শুরু হওয়া এই র‌্যালি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডুয়েট গেটে এক বক্তৃতার মাধ্যমে শেষ হয়। একই সঙ্গে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে সন্ধ্যায় ডুয়েট শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন কর্মসূচির আয়োজন করতে যাচ্ছে সাধারণ শিক্ষার্থীরা।

শোক র‌্যালিতে ডুয়েট ছাত্রলীগের সভাপতি তাইবুর রহমান বলেন, ব্যক্তির দায় কখনো সংগঠনের ওপর পড়া উচিত না। বাংলাদেশ ছাত্রলীগ একটি আদর্শিক সংগঠন। এখানে কোনো অপরাধীর জায়গা নেই।’

সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী বলেন, ‘ছাত্রলীগ কখনো অপরাধীদের আশ্রয়-প্রশ্রয় দেয় না। আবরার হত্যাকাণ্ডে আমরা মর্মাহত। আমরা আশাবাদী দ্রুত সময়ের মধ্যে এর সুষ্ঠু বিচার হবে।’

উল্লেখ্য, গত ৬ অক্টোবর (রবিবার) বুয়টের শেরেবাংলা হল থেকে কিছু ছাত্রলীগ নেতা আবরারকে ডেকে নিয়ে যায়। পরে রাত ২টা ৫০ মিনিটে হলের সিঁড়িতে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ছাত্রলীগের ১৩ জনকে আটক করে রিমান্ডে পাঠিয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড