• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবরার হত্যার ঘটনায় ঢাকা কলেজ ছাত্রলীগের শোকর‍্যালি

  ঢাকা কলেজ প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৮:৪২
শোকর‍্যালি
ঢাকা কলেজে ছাত্রলীগের শোকর‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের প্রতিবাদে শোকর‌্যালি করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ঢাকা কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের অংশগ্রহণে শোকর‍্যালি অনুষ্ঠিত হয়। শোকর‌্যালিটি ঢাকা কলেজের মূল ফটক থেকে শুরু হয়ে নীলক্ষেত মোড় প্রদক্ষিণ করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকর‌্যালিতে অংশ নেয়।

শোকর‌্যালিতে অংশগ্রহণকারী ছাত্রলীগ কর্মীরা আবরার হত্যার জন্য দায়ীদের কঠোর ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দীন মাহি বলেন, ‘ছাত্রলীগ কখনো অপরাধীদের আশ্রয়-প্রশ্রয় দেয় না। আবরার হত্যাকাণ্ডে আমরা গভীরভাবে মর্মাহত। তার আত্মার মাগফিরাত কামনা করি। এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্যে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে এর সুষ্ঠু বিচার হবে।’ সাম্প্রদায়িক অপশক্তির ছোবলে যেন কোনো প্রাণ বিপন্ন না হয় সেজন্য ঢাকা কলেজ ছাত্রলীগ সর্বদা সজাগ থাকবে বলেও জানান তিনি।

শোকর‍্যালিতে উপস্থিত ছিলেন- ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন মাহি, শেখ রাসেল, রাসেল মাহমুদ, বাপ্পী হাওলাদার, আহ্বায়ক কমিটির সদস্য রহমত উল্লাহ্, মাইনুল, রুমানসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড