• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি ছাত্রলীগ সভাপতির

  ঢাবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৪:৪৮
বুয়েট
সাংবাদিকদের মুখোমুখি ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়। বৃহস্পতিবার (১০ অক্টোবর) আবরার হত্যার প্রতিবাদে শোক র‍্যালি শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে শোকর‌্যালি শেষে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, এই হত্যাকাণ্ডের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। একইসঙ্গে আর কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে যেন এই রকম মর্মান্তিক ঘটনার পুনরাবৃত্তি না হয় সেদিকে নজর রাখতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আমার আহ্বান রইল।

তিনি আরও বলেন, দেশের কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে যেন এই ধরনের অপরাধ সংঘটনে কেউ যেন সাহস না করে সেজন্য আমরা যেমন সতর্ক থাকব, ঠিক তেমনি সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তাদেরও সেদিকে খেয়াল রাখতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত শোকর‌্যালির নেতৃত্ব দিয়েছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত। সারিবদ্ধভাবে নেতাকর্মীরা পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করেছে। বেলা ১২টায় পদযাত্রাটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয় এরপর সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্য হয়ে তারা এখন ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয় পদযাত্রা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড