• শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের শোক র‍্যালিতে অ্যাম্বুলেন্স আটকে রাখার অভিযোগ

  ঢাবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৩:৫৫
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডে ছাত্রলীগের শোক র‍্যালি চলাকালীন অ্যাম্বুলেন্স আটকে রাখার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হওয়া একটি শোক র‌্যালি টিএসসি থেকে শহীদ মিনার হয়ে বুয়েটের দিকে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুয়েটের দিকে যাওয়ার সময় শোক র‌্যালিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল, টিএসসি, শামসুননাহার হলের সামনে কয়েকটি অ্যাম্বুলেন্স আটকে যায়। র‌্যালিতে থাকা ছাত্রলীগের নেতাকর্মীদের রাস্তা ছাড়ার অনুরোধ করলে তারা একটু পর ছাড়বে বলেও ছাড়েনি।

তারা আরও জানান, ছাত্রলীগ আজ অনেক বেশি নেতাকর্মী নিয়ে শোক র‌্যালি করেছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাহির থেকে অনেক নেতাকর্মী আনা হয়। এসব নেতাকর্মীদের অসহায়তার জন্য অ্যাম্বুলেন্স আটকে থাকে।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বাংলাদেশের সঙ্গে ভারতের সাম্প্রতিক চুক্তি নিয়ে গেল রবিবার স্ট্যাটাস দেন আবরার। ওই দিন রাত ৮টার দিকে আবরারকে তার রুম থেকে ডেকে শেরেবাংলা হলের টর্চার সেল নামে পরিচিত ২০১১ নম্বর রুমে নিয়ে যাওয়া হয়।

রবিবার দিবাগত রাত ২টার দিকে শেরেবাংলা হলের একতলা ও দ্বিতীয় তলার মাঝামাঝি জায়গায় আবরারকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড