• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্যের শ্রদ্ধা

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৮:৪৯
বশেমুরবিপ্রবি
বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন (ছবি : সংগৃহীত)

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শাহজাহান।

বুধবার (৯ অক্টোবর) বিকাল ৩টায় তিনি এই শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। পরে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শাহজাহান পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আইন অনুষদের ডিন মো. আব্দুল কুদ্দুস মিয়া, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহম্মেদ, বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সভাপতি, হলের প্রভোস্ট, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এর আগে সোমবার (৭ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত জারি করা প্রজ্ঞাপনে বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. শাহজাহান কে নতুন উপাচার্য নিয়োগ না পাওয়া পর্যন্ত উপাচার্যের রুটিন দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড