• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুয়েট ছাত্র ফাহাদ হত্যার প্রতিবাদে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

  বরেন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৫:২৪
মানববন্ধন
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছেন। বিক্ষোভ মিছিল-সমাবেশে ও মানববন্ধনে তারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বুয়েট শিক্ষার্থীদের ১০ দফা মেনে নেওয়ার দাবি জানিয়েছেন।

বুধবার (৯ অক্টোবর) দুপুর ১২টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট অ্যালান্সের ব্যানারে কাজলা ভবনের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে শিক্ষার্থীরা মানববন্ধন করেন। এ সময় তারা আবরার হত্যার বিচার চেয়ে স্লোগান দেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে তালাইমারি ট্রাফিক মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

সমাবেশে শিক্ষার্থীরা বলেন, ‘আমরা আবরার ফাহাদের হত্যাকারীদের দ্রুত সময়ে বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। সেই সঙ্গে এই নৃশংস হত্যাকাণ্ডে জড়িত সকলকে বুয়েট থেকে বহিষ্কার করতে হবে। বুয়েটের শিক্ষার্থীদের চলমান আন্দোলনে ১০ দফা দাবি মেনে নেওয়ারও দাবি জানান শিক্ষার্থীরা।

এ দিকে বুধবার (৯ অক্টোবর) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনের সামনে মোমবাতি প্রজ্বলন ও আলোক মিছিলের ডাক দিয়েছে শিক্ষার্থীরা।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড