• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিইউবিটির ৪র্থ সমাবর্তন কাল

  ক্যাম্পাস ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ১৪:৫৬
বিইউবিটি
বিইউবিটির ৪র্থ সমাবর্তনের লোগো

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ৪র্থ সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামীকাল। সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের প্রতিনিধি হয়ে শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও স্বর্ণপদক তুলে দেবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টায় ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এ সমাবর্তন।

সমাবর্তনে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মাননীয় চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ। সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়ার সিনিয়র ডেপুটি উপাচার্য এবং ভাইস প্রেসিডেন্ট এ্যালাটেইর ডসন সমাবর্তন বক্তা হিসেবে শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন।

অনুষ্ঠানে ৩ হাজার ১৯২ শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদ এবং কৃতিত্বপূর্ণ ফলের জন্য ৫ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক দেওয়া হবে। বিইউবিটি ট্রাস্টের সম্মানীত চেয়ারম্যান অধ্যাপক ড. সফিক আহমেদ সিদ্দিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সমাবর্তনে স্বাগত বক্তব্য রাখবেন বিইউবিটির উপাচার্য অধ্যাপক মো. আবু সালেহ। সনদ ও পদক বিতরণ শেষে রাজিব ও কণাসহ অন্যান্য সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিইউবিটির ৪র্থ সমাবর্তন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।

অনুষ্ঠানে বিইউবিটি ট্রাস্টের সদস্যরা, বিইউবিটি সিন্ডিকেট ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্যরা, ট্রেজারার, সকল অনুষদের ডিনবৃন্দ, রিসার্চ সেন্টারের পরিচালক ও অন্যান্য পরিচালকবৃন্দ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, জয়েন্ট ডাইরেক্টর (হিসাব), বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ও শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দসহ সম্মানিত অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড