• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাস্তা না দেওয়ায় চবি শিক্ষক ক্লাবে দুই ছাত্রলীগ নেতার ভাঙচুর

  চবি প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১২:২১
চবি
শিক্ষক ক্লাবে দুই ছাত্রলীগ নেতার ভাঙচুর (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষক ক্লাব ক্যান্টিনে নাস্তা না দেওয়ায় ভাঙচুর করেছেন বলে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়স্থ শিক্ষক ক্লাব ক্যান্টিনে ভাঙচুর করেন তারা।

অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতা- বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোমেল হোসাইন ও মুজিবুর রহমান। দুই জনই ক্যাম্পাসের ছাত্রলীগের বগি ভিত্তিক গ্রুপ ভিএক্সের নেতা।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাব ক্যান্টিনে শিক্ষার্থীদের কাছে নাস্তা বিক্রয় করার নিয়ম না থাকলেও সোমবার রাতে নাস্তা আনতে যান ছাত্রলীগ নেতা রুমেল ও মুজিব। এ সময় তাদের নাস্তা দিতে অস্বীকৃতি জানালে ক্যান্টিনের কর্মচারীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তারা। এক পযার্য়ে ক্যান্টিনের খাবার দাবার মাটিতে ফেলে দেন। সেই সঙ্গে কড়াই, হাড়িপাতিলও ভাঙচুর করে চলে যান।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মুজিবুর রহমান জানান, গতকাল এখানে একটু ভুল বুঝাবুঝি হয়েছিল। এটা আমরা সমাধান করে ফেলেছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাব শুধু শিক্ষকদের ব্যবহারের জন্য। ক্যান্টিন থেকে খাবার ছাত্রদের কাছে বিক্রির নিয়ম নেই। দুইজনকে ক্লাবের কর্মচারী নাস্তা না দেওয়ায় তারা ক্যান্টিনে ঝামেলা করেছে। আজ সন্ধ্যায় এ বিষয়ে মিটিংয়ে বসব।

এ ব্যাপারে কথা বলতে ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়ের নাম্বারে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ফোন বন্ধ পাওয়া যায়।

এ সব বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মো. রেজাউল করিম দৈনিক অধিকারকে জানান, এমন একটা ঘটনা শুনেছি। এখনও আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড