• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফারাজ আন্তঃবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

জাবিকে ৩-০ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

  গবি প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১৩:১০
গবি
ফারাজ আন্তঃবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (ছবি : দৈনিক অধিকার)

ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্তঃবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে (জাবি) ৩-০ গোল ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)।

রবিবার (৬ অক্টোবর) রাজধানীর বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সকাল সাড়ে ১০টায় ম্যাচটি অনুষ্ঠিত হয়।

প্রথমার্ধের শুরু থেকেই একের পর এক আক্রমণে যায় গণ বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা। প্রথমার্ধের ২১ মিনিটে প্রথমবারের মতো আক্রমণে যায় জাবি, কিন্তু নিখুঁত ফিনিশিংয়েরর অভাবে গোল পেতে ব্যর্থ হয় তারা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফরহাদের দারুণ এক গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় গণ বিশ্ববিদ্যালয়। ১-০ ব্যবধানেই প্রথমার্ধের খেলা শেষ হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সংগঠিত আক্রমণে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন গবির খেলোয়াড় ফরহাদ। দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে গোল করার সহজ সুযোগ নষ্ট করে গণ বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় সবুজ। পরে ৬৮ মিনিটে সাখাওয়াতের গোলে ৩-০ তে লিড পায় গবি দল। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময় পর্যন্ত আর কোনো গোল না হলে ৩-০ ব্যবধানে জয় নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে গণ বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, ২০১৬ সালের ১ জুলাই গুলশানের হলি আর্টিজান বেকারিতে মর্মান্তিক হত্যাযজ্ঞের অন্যতম শিকার ফারাজ আইয়াজ হোসেন। অসীম সাহসী ফারাজ সেদিন বন্ধুদের বাঁচাতে জীবন উৎসর্গ করেছিলেন। মৃত্যুঞ্জয়ী ফারাজকে উৎসর্গ করে গেল দুই বছর ধরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়কে নিয়ে গোল্ডকাপ ফুটবলের আয়োজন করে আসছে সোনালী অতীত ক্লাব। তৃতীয়বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় এবার ৮টি গ্রুপে ২২টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড