• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনসিসি নৌ শাখা চবির নতুন ক্যাডেট আন্ডার অফিসার ইমরুল-হালিমা

  চবি প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৩
চবি
ইমরুল হাসান রনি ও হালিমা আক্তার (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) নৌ শাখা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন ক্যাডেট আন্ডার অফিসার হিসেবে পদোন্নতি পেয়েছেন ইমরুল হাসান রনি ও হালিমা আক্তার।

ইমরুল বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এবং হালিমা ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গেল রবিবার (২৯ সেপ্টেম্বর) নৌ শাখা চবির বার্ষিক হাইকিং প্রোগ্রামে তাদের আনুষ্ঠানিকভাবে ব্যাজ পরিয়ে দেন শাখা প্রধান অধ্যাপক ড. এম তৌহিদ হোসেন চৌধুরী।

এর আগে ২৩ সেপ্টেম্বর ফ্লোটিলা অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাজমুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদেরকে ক্যাডেট সার্জেন্ট থেকে ক্যাডেট আন্ডার অফিসার হিসেবে পদোন্নতি দেওয়ার জন্য সুপারিশ করা হয়।

ছবি

ইমরুল ও হালিমাকে ব্যাজ পরিয়ে দিচ্ছেন শাখা প্রধান অধ্যাপক ড. এম তৌহিদ হোসেন চৌধুরী (ছবি : সম্পাদিত)

নতুন ক্যাডেট আন্ডার অফিসার ইমরুল হাসান রনি বলেন, বিএনসিসি একজন শিক্ষার্থীকে পড়াশোনার পাশাপাশি শৃঙ্খলাবোধ, সময়ানুবর্তিতা এবং বাস্তবমুখী হতে সাহায্য করে। বিএনসিসির সংস্পর্শে একজন শিক্ষার্থী কখনো বিপথে যেতে পারে না। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি চেষ্টা করব বিএনসিসির সুনাম অক্ষুণ্ন রেখে আগামী দিনগুলো চলার।

হালিমা আক্তার অনুভূতি প্রকাশ করে বলেন, বিএনসিসি আমার ভালো লাগার জায়গা। এখানে এসে অনেককিছু শিখতে পেরেছি। আশা করি আগামীর দিনগুলোতে বিএনসিসির সঙ্গে থেকে নিজের এই দায়িত্বকে যথাযথ পালন করার।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড