• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবিতে ৮ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা; গ্রেফতার ১

  যবিপ্রবি প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৩
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন শিক্ষার্থীকে অশালীন বক্তব্য লিখায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। তার পরিপ্রেক্ষিতে যশোর কোতোয়ালি মডেল থানায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ৮ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উক্ত ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক খন্দকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। 

মামলার আসামিরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইলিয়াস হোসাইন রকি, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী অন্তর দে শুভ, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ছাত্রলীগের প্রচার সম্পাদক ইসেম আজম শুভ, মাহমুদুল হাসান শাকিব, শহীদ মসীয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠিনক সম্পাদক ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী গোলাম রাব্বানী, একই বিভাগের স্নাতক শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী এইচ এম মারুফ হাসান ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তমারুল ইসলাম এবং সুজন।

মামলার বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ‘মামলার ২য় আসামি ইলিয়াস হোসেন রকিকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামির গ্রেফতার করার বিষয়টি অব্যাহত আছে।’

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড