• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে দুদুর শাস্তির দাবিতে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

  চুয়েট প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪১
চুয়েট
চুয়েট ছাত্রলীগের বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

১৫ আগস্ট নিয়ে কটূক্তি ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিচারের দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকেরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি চুয়েটের স্বাধীনতা চত্বর থেকে শুরু হয়ে অ্যাকাডেমিক প্রাঙ্গণ, প্রশাসনিক ভবন হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এসে শেষ হয়। 

মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত সকলের উদ্দেশে বক্তৃতা দেয়ার সময় ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, ‘একটি টেলিভিশনের টক শোতে শামসুজ্জামান দুদু যেভাবে প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য এবং রাষ্ট্রীয় ক্ষমতা থেকে উৎখাত করার হুমকি দিয়েছেন সেটা রাষ্ট্রদ্রোহিতার শামিল। দুদুর এমন বক্তব্যে আমরা তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি বিএনপির এই কুলাঙ্গার নেতাকে আইনের আওতায় এনে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।’ এছাড়া তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড