• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে বিআরউইডিএফের আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা

  বেরোবি প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৪
বেরোবি
প্রতিযোগীদের নিয়ে আনন্দ শোভাযাত্রা (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ) এর আয়োজনে দিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টায় অ্যাকাডেমিক ভবন-১ এর ৪র্থ তলায় ইতিহাস বিভাগে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ মোবাইল ফোনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

প্রতিযোগিতার আগে প্রতিযোগীদের নিয়ে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগের মধ্যে ১৭টি বিভাগ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

জান্নাতুল ফেরদৌস তমার সঞ্চালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী ও একই বিভাগের প্রভাষক ইউসুফ সিকদার, সাইফুরস কোচিংয়ের ব্রাঞ্চ ম্যানেজার আবুল কালাম আজাদ, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের সভাপতি আব্দুল কাদের এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পিয়াস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগ সভাপতি প্রমেল বড়ুয়া, সাংবাদিক সমিতির সহসভাপতি মোবাশ্বের আহমেদ প্রমুখ।

দিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতার শেষে বিকেলে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, বেগম রোকেয়া সরকারি কলেজের শিক্ষক আজহারুল ইসলাম দুলাল সহ প্রমুখ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড