• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদুর কুশপুত্তলিকা দাহ করল কুবি ছাত্রলীগ

  কুবি প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৮
কুশপুত্তলিকা দাহ
কুশপুত্তলিকা দাহ (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি এবং ১৫ আগস্ট নিয়ে কটূক্তি করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ এবং বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কাজী নজরুল ইসলাম হল এবং শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মূল ফটকে এসে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিশ্ববিদ্যালয়ের কাঁঠালতলায় দুদুর কুশপুত্তলিকা দাহ করে শাখা ছাত্রলীগ। 

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিতি ছিলেন- সহসভাপতি ফয়জুল ইসলাম ফিরোজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি শাহাদাত সৌরভ এবং কাজী নজরুল ইসলাম হলের সাধারণ সম্পাদক আশীক আব্দুল্লাহসহ বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।  

এ সময় বক্তারা ১৫ আগস্ট নিয়ে কটূক্তি ও শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড