• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবি উপাচার্যের পদত্যাগ দাবিতে শেকৃবিতে মানববন্ধন

  শেকৃবি প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০০
শেকৃবি
মানববন্ধন কর্মসূচি (ছবি : দৈনিক অধিকার)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি করায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ফাতেমা-তুজ-জিনিয়াকে সাময়িক বহিষ্কার ও হয়রানির ঘটনায় জড়িতদের শাস্তি, উপাচার্যের পদত্যাগ, সাংবাদিকতার পরিবেশ নিশ্চিত করা এবং শামস জেবিনের ওপর হামলায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (শেকৃবিসাস)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মহিবুল আলম সবুজ ও সাধারণ সম্পাদক রাকিবসহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিক নেতারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হচ্ছেন একজন স্বৈরশাসক।

বিশ্ববিদ্যালয় একটি মুক্তচিন্তা, প্রগতিশীলতা চর্চার কেন্দ্র। এখানে সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করতে পারেন না। এখানে একজন সাংবাদিক বহিষ্কার এবং উপাচার্যের প্রত্যক্ষ মদদে একজন সাংবাদিকের ওপর হামলা স্বৈরাচারী চিন্তার প্রতিফলনের নামান্তর। আমরা অবিলম্বে জিনিয়ার বহিষ্কার ও শামস জেবিনের ওপর হামলাকারীদের শাস্তি এবং ক্যাম্পাস সাংবাদিকদতার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড