• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন চেয়ে নরসিংদী সরকারি কলেজে গণস্বাক্ষর

  এনজিসি প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৮
গণস্বাক্ষর কর্মসূচি
মহান মুক্তিযুদ্ধের ভাস্কর্য ও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদী সরকারি কলেজে মহান মুক্তিযুদ্ধের ভাস্কর্য ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত এ গণস্বাক্ষর কর্মসূচিতে একাত্মতা পোষণ করে সতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে প্রতিষ্ঠানটির সাধারণ শিক্ষার্থীরা।

এ গণস্বাক্ষর কর্মসূচির নেতৃত্ব দেন- নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি ও সাধারণ সম্পাদক রাকিব হাসান। এ সময় উপস্থিত ছিলেন- কলেজ শাখা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল কনক, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম সিফাত, সাংগঠনিক সম্পাদক তানজির হোসেন আকাশসহ ছাত্রলীগের অন্যান্য নেতারা।

ছবি

গণস্বাক্ষর কর্মসূচি (ছবি : দৈনিক অধিকার)

এ বিষয়ে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি বলেন, নরসিংদী সরকারি কলেজে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের দাবিটি দীর্ঘদিনের। কিন্তু এ দাবি বাস্তবায়িত না হওয়ায় দাবিটি যেন দ্রুত বাস্তবায়িত হয় এবং কলেজ কতৃপক্ষের যেন টনক নড়ে তাই আমরা এই কর্মসূচিটির আয়োজন করেছি, আশা করি দ্রুত এটি বাস্তবায়িত হবে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান বলেন, দেশ স্বাধীন হওয়ার আগে এ কলেজ প্রতিষ্ঠিত হয়েছে, এ কলেজের শিক্ষর্থীরা মহান মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছে। তিনি আরও বলেন, এ কলেজে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করাটা একটি যুক্তিযুক্ত দাবি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড