• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি ছাত্রলীগ নেতা রাকিবকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি

  ক্যাম্পাস ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪২

৪০ লাখ টাকা দিয়ে নেতা হওয়া ও নিয়োগ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন সংগঠনটির বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর সঙ্গে দেখা করে তারা এ দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন, সাবেক সহসম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাত, প্রমুখ।

সম্প্রতি ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের কথোপকথনের একটি অডিও ফাঁস হয়েছে। ফাঁস হওয়া ওই অডিও থেকে জানা যায়, স্থানীয় এক যুবলীগ নেতার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ড্রাইভার নিয়োগ বাণিজ্য-সংক্রান্ত কথোপকথন ও ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়ার বিষয়টি। পরে এ সংক্রান্ত খবর গণমাধ্যমে প্রকাশ হলে এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদত্যাগের পর শনিবার রাতেই রাকিবকে বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেন।

ওডি/আএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড