• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে সিন্ডিকেটের ৬৪তম সভা

  ক্যাম্পাস ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩১
বেরোবি
রোকেয়া বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা ও রেজিস্ট্রেশন প্রক্রিয়ার তারিখ নির্ধারণসহ বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ৬৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) ঢাকাস্থ লিঁয়াজো অফিসে বিকাল ৪টায় অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের ৬৪তম সিন্ডিকেট সভা। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সিন্ডিকেট সভাপতি অধ্যাপক ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

এ সময় সিন্ডিকেট সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদ-উল হক, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) উপ-উপাচার্য অধ্যাপক  ড. এম আবুল কাশেম মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. হাসিবুর রশীদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কসের পরিচালক অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন- সিন্ডিকেটের সদস্য-সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.)।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড