• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে সিওয়াইবির আত্মপ্রকাশ

  ক্যাম্পাস ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৮
জাককানইবি
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটির’ (সিসিএস) যুব শাখা, তরুণ ভোক্তাদের সংগঠন ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশের’ (সিওয়াইবি) আত্মপ্রকাশ ঘটেছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী মো. আদিব রাহেমানকে সভাপতি। অন্য দিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সিফাত শাহরিয়ার প্রিয়ান।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সিওয়াইবির কেন্দ্রীয় সংগঠনের অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য ৩৮ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

এ কমিটিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী, ইংরেজি বিভাগের অধ্যাপক শেখ মেহেদী হাসান, সহকারী প্রক্টর সাখার মোস্তফা ও লোক প্রশাসন বিভাগের শিক্ষক ওয়ালি উল্ল্যাহ উপদেষ্টা হিসেবে রয়েছেন।

কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন- সহসভাপতি নিলয় মাহমুদ রুবেল, বদরুল আলম বিপুল, রাশেদুজ্জামান রনি ও ফাহমিদ অর্ক। যুগ্মসম্পাদক মোরসালিন রহমান শিখর, তিতাস দাস, আবু যর গিফারী ও ইনামুল বারী। সাংগঠনিক সম্পাদক ইমরান আলী, যুগ্মসাংগঠনিক সম্পাদক আকিদা আঞ্জুম, অফিস সম্পাদক আশিকুর রহমান সৈকত, সহকারী অফিস সম্পাদক খন্দকার আরিফুর রহমান, অর্থসম্পাদক মো. আতোয়ার, সহকারী অর্থসম্পাদক তাওসীফ আঞ্জুম, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক আহসানুল হাসান চয়ন, সহকারী পরিকল্পনা ও গবেষণা সম্পাদক আহসান হাবীব, প্রচার সম্পাদক আসাদুজ্জামান নুর, মিডিয়া ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক আবু সাঈদ, সহকারী মিডিয়া ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক আরমান আলী, ভোক্তা অধিকার সম্পাদক শারজিল হাসান, সহকারী ভোক্তা অধিকার সম্পাদক মো. সানোয়ার আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শারিফা আক্তার পুতুল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অনুপম সরকার, সহকারী সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহমিদা অর্ক। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- সজিব আহমেদ, আফিয়া ইবনাত, খালেদ সাইফুল্লাহ সাদী, আবু হাসেম হিমেল, জয় নন্দী, জুবায়ের আহমেদ, খন্দকার আরিফুর রহমান, শাকিল মির্জা, রাকিব হোসাইন, জেবিন জাহান।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড