• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের মাস সেরা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাবির নুরুজ্জামান

  ক্যাম্পাস ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪০
রাজশাহী বিশ্ববিদ্যালয়
দৈনিক অধিকারের রাবি প্রতিনিধি নুরুজ্জামান খান

দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের মধ্যে ৬৫ শতাংশ পয়েন্ট পেয়ে আগস্ট মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নুরুজ্জামান খান।

গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দৈনিক অধিকারের শিক্ষা ও শিক্ষাঙ্গন বিভাগের প্রধান রেহেনা আক্তার রেখা তাকে আগস্ট মাসের সেরা প্রতিনিধি ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় নুরুজ্জামান খান পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস এবং পারফরম্যান্স সনদ।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করে তিনি বলেন, ‘ছোট থেকেই সাংবাদিকতার প্রতি আমার প্রবল আগ্রহ ছিল। সেজন্য আগ্রহের জায়গা থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির সময় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগকে প্রথম পছন্দের তালিকায় রেখেছিলাম। ক্যাম্পাস জীবনের শুরু থেকেই প্রায়োগিক সাংবাদিকতা শিখছি। পেশাটি যেমন আনন্দের ঠিক তেমনি চ্যালেঞ্জেরও। দৈনিক অধিকারের সঙ্গে এক বছরের অধিক সময় ধরে আছি। এখান থেকে আমি অনেক কিছু শিখেছি এবং প্রতিনিয়ত শিখছি। যার প্রতিফলন আজকের এই অর্জন। প্রতিটি অর্জনই কাজের প্রতি আন্তরিকতা বাড়ায়। জাগ্রত করে দায়িত্ববোধ। প্রত্যাশা থাকবে সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করার।’ 

নুরুজ্জামান খানের বাড়ি চুয়াডাঙ্গা জেলার সরোজগঞ্জে। ১৯৯৭ সালের ৭ জানুয়ারি তিনি জন্মগ্রহণ করেন। তার বাবা একজন কৃষক এবং মা গৃহিণী। গত বছরের জুলাই থেকে তিনি দৈনিক অধিকারের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি রাবি সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড