• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি শিক্ষার্থীদের মারধরের ঘটনায় র‌্যাবের দুঃখ প্রকাশ

  জবি প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৪
জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জবি উপাচার্যের সঙ্গে র‍্যাবের প্রতিনিধি দলের সাক্ষাৎ (ছবি : দৈনিক অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের ওপর র‌্যাব সদস্যদের হামলার ঘটনায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছে র‌্যাব-১০।

রবিবার (১৫ সেপ্টেম্বর) র‌্যাব-১০-এর একটি প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করে এ বিষয়ে কথা বলেন। প্রতিনিধি দল জানান, র‌্যাবের মহাপরিচালকের নির্দেশে র‌্যাব-১০ কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছে এবং এতে র‌্যাবের কোনো সদস্যদের বাড়াবাড়ি পাওয়া গেলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চয়তা প্রদান করেছেন।

র‍্যাবের বিবৃতি (ছবি : সংগৃহীত)

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল, র‌্যাব-১০-এর অধিনায়ক মো. কাইয়ুমুজ্জামান খান, ডিএমপি লালবাগ জোনের ডিসি মো. মুনতাসিরুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এর আগে সকাল ৮টা থেকে শিক্ষার্থীদের ওপর র‌্যাব-১০-এর হামলা ও মারধরের প্রতিবাদ ও র‌্যাব সদস্যদের ক্ষমা চাওয়ার দাবিতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা পুরান ঢাকার রায় সাহেব বাজার মোড়ে অবস্থান নিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এতে করে ঢাকা-মাওয়া, ঢাকা-সদরঘাট রুটের যানবাহন চলাচল ৪ ঘণ্টা ধরে বন্ধ থাকে। এ সময় শিক্ষার্থীরা র‌্যাবের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের ওপর র‌্যাবের হামলার দ্রুত বিচার দাবি করেন। পরে বেলা সাড়ে ১০টার দিকে প্রক্টর ড. মোস্তফা কামালের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করেন।

আরও পড়ুন : জবি শিক্ষার্থীদের র‍্যাবের মারধর, আহত ৫

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড