• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ সম্মেলনে ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

‘ফাঁস হওয়া অডিও আমার নয়’

  কুষ্টিয়া প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৪
সংবাদ সম্মেলন
ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলনে (ছবি : দৈনিক অধিকার)

৪০ লক্ষ টাকার বিনিময়ে ছাত্রলীগের নেতা এবং ছয় মাসে তা ডাবল শিরোনামে সংবাদ প্রকাশের সূত্র ধরে সংবাদ সম্মেলন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কুষ্টিয়া শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে অডিও ফাঁস সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। 

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দাবি, যে অডিওটি ফাঁস হয়েছে সেটা আমার না। আমি এই ধরনের কথোপকথন কারও সাথে করিনি। ছাত্রলীগের পদ পেতে টাকার লেনদেনের যে অডিওটি আমার বলে দাবি করা হচ্ছে ওই অডিওটি প্রযুক্তির মাধ্যমে কণ্ঠ পরিবর্তন করে প্রকাশ করা হয়ে থাকতে পারে, যার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। 

তিনি বলেন, ‘আমার সঙ্গে যে ব্যক্তিটির কথোপকথন হয়েছে সেই ব্যক্তিটি কে? তার পরিচয় নিশ্চিত না হয়ে এই ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ ব্যাপারে ৮ সেপ্টেম্বর কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। যার নম্বর-৪২৫ এবং একই ঘটনায় ১২ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় আরও একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর- ৪৬২।’

ছাত্রলীগের এই নেতার দাবি, একটি মহল বাংলাদেশ ছাত্রলীগ তথা ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এবং আমার ব্যক্তিগত ভাবমূর্তি ক্ষুণ্ণ করতেই এই ধরনের অপপ্রচার চালাচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের কমিটিতে আর্থিক কোনো লেনদেন হয়নি। অমি মধ্যবিত্ত পরিবারের ছেলে, ৪০ লক্ষ টাকা দেওয়ার ক্ষমতা আমার নাই। 

পাশাপাশি তিনি দাবি করেন, আমি এবং আমার পরিবার বিএনপি, জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত বলে যে মিথ্যাচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। তার পরিবার পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত বলে তিনি দাবি করেন। সংবাদ সম্মেলনে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে ৪০ লক্ষ টাকায় পদ, ছয় মাসে ডাবল শিরোনামে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এর সঙ্গে একটি অডিও প্রকাশ হয়। দাবি করা হচ্ছে এই অডিওটি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের। তবে সাথের ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড