• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ঢাবিতে ভর্তিচ্ছুদের সেবা দিচ্ছে গ্রিন ভয়েস

  নড়াইল প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৫
ঢাবি
গ্রিন ভয়েস ঢাবি শাখার সদস্যরা (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দেশের বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে থাকবে গ্রিন ভয়েস ঢাবি শাখা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। আর এই ভর্তি পরীক্ষা দিতে আসা নতুন শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে গ্রিন ভয়েস ঢাবি শাখা।

তারা শিক্ষার্থীদেরকে নির্দিষ্ট হলে পৌঁছে দেওয়া থেকে শুরু করে ওয়াশরুম, সুপেয় পানির ব্যবস্থা সবকিছু কাছে থেকে চিনিয়ে দিচ্ছে এবং অভিভাবকদের জন্য বসার ব্যবস্থাও করে দিচ্ছে এই সংগঠনের স্বেচ্ছা আগত শিক্ষার্থী ও অভিভাবকদের কোনো ধরনের সমস্যা যেনো না হয় সে জন্যে কাজ করছে। 

শুক্রবার পরীক্ষার সময় গ্রিন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির নিজে উপস্থিত থেকে গ্রিন ভয়েসের সেবা কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এই সময় তিনি বলেন, ‘দেশের বিভিন্ন স্থান থেকে আগত শিক্ষার্থীদের পাশে সব সময় গ্রিন ভয়েস ছিল এবং থাকবে। আজ গ্রিন ভয়েস কলা ভবন ও কার্জন হলের সামনে স্টল বসিয়ে আগত শিক্ষার্থীদের সহযোগিতা করেছে। আগামী পরীক্ষাগুলোর সময় আরও কয়েকটি জায়গায় বুথ বাড়িয়ে এই সেবা দেওয়া হবে। আজ ১২০ জন সেচ্ছাসেবী, আগত ভর্তিচ্ছু বন্ধুদেরকে সাহায্যে করেছে। আগামী দিনে সেচ্ছাসেবী সংখ্যা আরও বাড়িয়ে এই সেবা দেওয়া হবে।’

গ্রিন ভয়েস ঢাবি শাখার সাধারণ সম্পাদক তারেক রায়হান বলেন, ‘সামনে ১৪ তারিখ চ ইউনিট, ২০ তারিখ ক ইউনিট, ২১ তারিখ খ ইউনিট, এবং ২৭ তারিখ ঘ ইউনিট এর পরীক্ষার মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা-২০১৯ শেষ হবে। আর প্রতিটি ইউনিটের পরীক্ষার সময় গ্রিন ভয়েস ঢাবি শাখা তার সকল সদস্যদের নিয়ে শিক্ষার্থীদের পাশে থাকবে। এছাড়াও দেশের কোনো জায়গা থেকে যে কোনো প্রয়োজনে গ্রিন ভয়েসের হট লাইন নম্বরে যোগাযোগ করা যাবে। ফোন করে আপনারা সকল ধরনের তথ্য নিতে পারবেন। 

হট লাইন নম্বর ১. রাইসুল 01782212333, ২. কাদের 01782007632. এছাড়াও বিনামূল্যে মোবাইলে এসএমএস এর মাধ্যমে সবার আগে অটোমেটিক রেজাল্ট পেতে ফ্রি রেজিস্ট্রেশন করার ব্যবস্থা রাখা হয়েছে। যোগাযোগের জন্য হট লাইন নম্বর- সুমন 01793311766।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড