• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবিপ্রবিতে আবৃত্তি দল কণ্ঠস্বরের নতুন কমিটির অনুমোদন

  পাবিপ্রবি প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৪
নতুন কার্যনির্বাহী কমিটি
কণ্ঠস্বরের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রথম আবৃত্তি সংগঠন কণ্ঠস্বর আবৃত্তি দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু ইসহাককে সভাপতি এবং স্থাপত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নতুন কমিটি ঘোষণার কথা জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. রহমতুল্লাহ, মো. নাজমুল ইসলাম (আবির); যুগ্ম সাধারণ সম্পাদক খাতুন-এ-সাবিহা শারমিন (সৌমী), মো. তারেক হাসান; সাংগঠনিক সম্পাদক মুনমুন আক্তার বর্ষা, আব্দুল্লাহ আল মামুন; দপ্তর সম্পাদক কুমারী সঞ্চিতা রাণী; উপ-দপ্তর সম্পাদক প্রতিভা রাণী কুণ্ডু; প্রচার সম্পাদক মো. এ .বি. রুপম; উপ-প্রচার সম্পাদক ধ্রুব বেপারী; অর্থ সম্পাদক আলমাছুর রহমান অয়ন; উপ-অর্থ সম্পাদক সানজিদা নাসরিন সজনী।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- খালেদ হোসেন, ইসমাইল হোসেন ইমন, শান্ত রাম, এইচ এম হৃদয় আলম উল্লাস, বুলবুল ইমলাম শান্ত, প্রিয়া দাস, মোছা. আসমাউল হুসনা। 

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন নতুন এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড