• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

চবি আবৃত্তি মঞ্চের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  চবি প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৫
প্রতিষ্ঠাবার্ষিকী
চবি আবৃত্তি মঞ্চের প্রতিষ্ঠাবার্ষিকী (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় আবৃত্তি সংগঠন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের চাকসুর সেমিনার কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আবৃত্তি মঞ্চের উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষক মাছুম আহমেদের সভাপতিত্বে এবং মঞ্চের সহসভাপতি আল ইমরান ও সেজুতি বড়ূয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নাট্যকলা বিভাগের প্রভাষক সুবীর মহাজন।

আবৃত্তি মঞ্চের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রব্বানীর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান হয়। এরপর পরিবেশিত হয় আবৃত্তি মঞ্চের সদস্যদের বৃন্দ পরিবেশনা। কথামালা পর্বে অনুভূতি ব্যক্ত করেন চবি আবৃত্তি মঞ্চের সদস্যবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আমন্ত্রিত বন্ধু সংগঠনের মধ্য থেকে অঙ্গন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; লোকজ সাংস্কৃতিক সংগঠন, বন্ধুসভা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; উত্তরায়ণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; এবং চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাবের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ ২০০০ সালের ৭ সেপ্টেম্বর প্রতিষ্ঠা লাভ করে। এবার এর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের মধ্ যদিয়ে দুই যুগে পা দিল সংগঠনটি।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড