• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি শিক্ষার্থীদের র‍্যাবের মারধর, আহত ৫

  জবি প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়
আহত এক শিক্ষার্থী (ছবি : দৈনিক অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সঙ্গে র‍্যাব-১০ এর সংঘর্ষে ৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। ক্লাস শেষে ক্যাম্পাস থেকে গন্তব্যে যাওয়ার পথে উত্তরণ বাসের শিক্ষার্থীদের সঙ্গে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সায়দাবাদ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, উত্তরণ-২ বাসটি সায়দাবাদ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে পৌঁছানোর পর র‍্যাব-১০ এর গাড়ি (ঢাকা মেট্রো চ- ৫৩২২৩৭) রাস্তায় দাঁড় করিয়ে লোক নামাতে শুরু করে। এ সময় বাসের শিক্ষার্থীরা গাড়ি সরাতে বললে কথা কাটাকাটির এক পর্যায়ে র‍্যাব-১০ শিক্ষার্থীদের ধাওয়া করে এবং মারধর করে। এ সময় র‍্যাব-১০ অনেক শিক্ষার্থীকে জোর করে গাড়িতে তুলে নেয়।

এ ঘটনার প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ জন শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া যায়। একজন শিক্ষার্থীর চোখের অবস্থা আশংকাজনক বলেও জানা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের শিক্ষার্থী শরীফ, ১২ ব্যাচের শিক্ষার্থী রিফাত, আল-আমিন, সিয়াম প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘আমাদের উপাচার্য র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমদের সঙ্গে কথা বলেছেন। তিনি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।’

বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ঘটনায় কোন মামলা করবে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘যদি বিচার না করা হয় তাহলে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে অবশ্যই মামলা করা হবে।’

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড