• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বিজিসিটিইউবিতে পেশাগত শিষ্টাচার ও আচরণ বিষয়ক কর্মশালা

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১২
কর্মশালা
বক্তব্য রাখছেন উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী (ছবি : দৈনিক অধিকার)

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিওরেন্স সেলের (আইকিউএসি) অধীনে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) কর্মরত বিভিন্ন বিভাগের কর্মকতার্দের জন্য প্রফেশনাল ‘এটিকিউটস অ্যান্ড ম্যানারস’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় এ কর্মশালা।

আইকিউএসির পরিচালক সৌমেন চক্রবর্তীর সভাপতিত্ত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী। রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. জাবেদ হোসাইন।

এতে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ. এফ. এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার, ডেপুটি পরীক্ষা নিয়ন্ত্রক মাকসুদুর রহমান এবং আইকিইএসির অতিরিক্ত পরিচালক জাহেদ বিন রহিম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মকতার্দের মধ্যে পেশাগত শিষ্টাচারের ও আচার আচরণের গুরুত্ব অর্থবহ। কর্মস্থলে স্টক হোল্ডার, সহকর্মী এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কীভাবে আচরণ করতে হবে তা অনুধাবন করা আবশ্যক। তাই কর্মস্থলে পেশাগত শিষ্টাচারের গুরুত্ব অপরিসীম।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আজকের এ কর্মশালার মাধ্যমে কর্মকর্তারা কর্মস্থলের শিষ্টাচার ও অন্যান্য দিক সম্পর্কে সম্যক ধারণা পাবেন এবং তা বাস্তব জীবনে প্রয়োগ করতে পারবেন।

কর্মশালায় রিসোর্স পার্সন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. জাবেদ হোসাইন প্রফেশনাল এটিকিউটস অ্যান্ড ম্যানারস বিষয়ের ওপর প্রেজেন্টেশনের মাধ্যমে অংশগ্রহণকারী কর্মকর্তাদের বিস্তারিত অবহিত করেন।

দিনব্যাপী কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সকল কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড