• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বাণিজ্য অনুষদের পরীক্ষার মধ্য দিয়ে শুরু হচ্ছে জবি ভর্তি পরীক্ষা

  জবি প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪১
জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

‘ইউনিট-৩’ (বিজ্ঞান শাখা) এর মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শুরু হচ্ছে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা।

আগামী শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল-বিকাল দুই শিফটে ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে ‘ইউনিট-৩’ এর ভর্তি পরীক্ষা। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে জানানো হয়, এবার ইউনিট-৩ (বাণিজ্য অনুষদ) ২২ হাজার ৬৩৩ জন শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য মনোনীত হয়েছেন। মনোনীত এসব শিক্ষার্থীদের দুই ভাগে ভাগ করে শনিবার সকাল ১০টা থেকে ১১টা ৩০ মিনিট ও অন্য শিফটে বিকাল সাড়ে ৩টা থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত ভর্তি পরীক্ষা নেওয়া হবে।

সকালের শিফটে জোড় রোল সংখ্যাধারী ও বিকালে বিজোড় সংখ্যা ধারী পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকালের শিফটে ১১ হাজার ৩ শত ১৬ জন পরীক্ষার্থী এবং বিকালের শিফটে মোট ১১ হাজার ৩১৭ জন পরীক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশ নেবেন। সব শিক্ষার্থীদের পরীক্ষা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও পোগজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, পরীক্ষার্থীকে অবশ্যই প্রিন্ট করা প্রবেশপত্র সঙ্গে আনতে হব। আসন বিন্যাস ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে। এছাড়াও সফলভাবে আবেদন করেছেন যেসব পরীক্ষার্থীরা তাদের ভর্তি পরীক্ষার তারিখ, সময় ও আসন বিন্যাস আবেদনকারীর মোবাইল ফোনে জানানো হবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড