• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবির ২৭তম ব্যাচ সম্যকের ইন্ট্রো শুরু

  শাবিপ্রবি প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৬
শাবিপ্রবি
হ্যান্ডবল গ্রাউন্ডে ফানু উড়ানো (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৬-১৭ সেশনের (২৭তম ব্যাচ) শিক্ষার্থীদের পরিচিতিমূলক অনুষ্ঠান ‘সম্যক ইন্ট্রো-১৬’ শুরু হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ। এ সময় বিভিন্ন বিভাগের ২০১৬-১৭ সেশনের তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়র হ্যান্ডবল গ্রাউন্ডে সন্ধ্যা ৭ টায় ফানুস উড়ানো হয়।

এ উপলক্ষে ৩ দিনব্যাপী জমকালো কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলে জানান সম্যক ইন্ট্রো-১৬ এর আহ্বায়ক অংকন পাল। তিনি জানান, তিন দিনব্যাপী এ আয়োজনের মধ্যে আগামীকাল (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে অবস্থিত টেন্টে টি-শার্ট উন্মোচন করা হবে। পরে সকলের উপস্থিতিতে ক্যাম্পাসের গোলচত্বর থেকে একটি আনন্দ র‍্যালি বের করা হবে। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হবে।

কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

পরে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ব্যাচের শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এছাড়া ৩য় দিন (১৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে উন্মুক্ত কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টে গান পরিবেশন করবেন ‘ব্যান্ড মেকানিক্স’, বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড রিম ও নোঙর এবং ২০১৬-১৭ সেশনের (২৭ তম ব্যাচ) শিক্ষার্থীদের নিজেদের ব্যান্ড ‘সম্যক’। এ কনসার্ট সকলের জন্য উন্মুক্ত থাকবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী এ অনুষ্ঠানে রেজিস্ট্রেশন করেছেন। তিন দিনব্যাপী এ অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন অংকন।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড