• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়

রিসার্চ প্রপোজাল প্রতিযোগিতার ফাইনালে চ্যাম্পিয়ন তানজিল

  ক্যাম্পাস ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৩
জাককানইবি
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ‘রিসার্চ প্রপোজাল রাইটিং’ প্রতিযোগিতার ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছেন বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী তানজিল আহমেদ।

এছাড়া প্রতিযোগিতায় ফার্স্ট ও সেকেন্ড রানার আপ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. হাসিবুর রাহমান এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের রুনা আক্তার। গেল সোমবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় এ প্রতিযোগিতার শেষ ধাপ।

অনুষ্ঠানে জাককানইবির উপাচার্য অধ্যাপক অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান এবং তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় চন্দ্র দাস বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।

উম্মে সালমা এবং হাবীবুর রাহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বিজয়ীদের হাতে সার্টিফিকেট ও  ক্রেস্ট তুলে দেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড