• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন ছাত্রলীগ সভাপতি

  ঢাবি প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯
ঢাকা বিশ্ববিদ্যালয়
সাংবাদিকদের সঙ্গে ছাত্রলীগ সভাপতির আলোচনা (ছবি : সংগৃহীত)

ছাত্রলীগের দুই নেতার সংঘর্ষের সময় এক সাংবাদিককে লাঞ্ছনার ঘটনায় সাংবাদিকদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) অফিসে এসে তিনি এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এ সময় তার সঙ্গে থাকা সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়ও দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এমন আর কোনো ঘটনা ঘটবে না বলে আশ্বাস দেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির, সাধারণ সম্পাদক মাহদী আল মুহতাসিম সহ সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

ছাত্রলীগ সভাপতি শোভন দুঃখ প্রকাশ করে বলেন, ‘আমি আসলে তাকে ঘটনাস্থলের মারামারি থেকে বাঁচাতে আমার গাড়িতে তুলে নিয়েছিলাম। কিন্তু আমি তার প্রতি কোনো আগ্রাসী আচরণ করিনি। আমি এ ঘটনার জন্য অত্যন্ত দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।’

তিনি আরও বলেন, ‘ক্যাম্পাসে সাংবাদিকরা তাদের দায়িত্ব পালিন করবে। ভবিষ্যতে ছাত্রলীগের কোনো নেতাকর্মী যদি সাংবাদিকদের দায়িত্ব পালনে বাধা দেয় তাহলে কেন্দ্রীয়ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে’।

উল্লেখ্য, দুপুরে মধুর ক্যান্টিনের সামনে মারামারি সংঘটিত হওয়ার সময় দৈনিক ইনকিলাবের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য নুর হোসেন ইমন ঘটনার ভিডিও তার মুঠোফোনে ধারণ করেন। এটি দেখে ছাত্রলীগের আরেক সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় নুর হোসাইনকে জোর করে শোভনের গাড়িতে উঠিয়ে ভিডিও ডিলিট করিয়ে নেন। এরপর তাকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়।

ওডি/এমএ

আরও পড়ুন:
১. সাংবাদিকের মোবাইল থেকে জোরপূর্বক ভিডিও ডিলেট করালেন শোভন
২. শোভনের পাশে বসায় মাথা ফাটালেন ছাত্রলীগ নেতা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড