• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

হাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

  হাবিপ্রবি প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১
হাবিপ্রবি
আলোকসজ্জায় সজ্জিত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

আগামীকাল ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে যাচ্ছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি)। বুধবার (১১ সেপ্টেম্বর) এ উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কৃর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ওইদিন সকাল ৯টায় ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর্মসূচি শুরু হবে। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, কবুতর ও বেলুন উড়ানো, র‌্যালি, বৃক্ষ বিতরণ, কেক কাটা, জামে মসজিদে দোয়া ও আলোকসজ্জার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়াও শাখা ছাত্রলীগ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক কর্মসূচি গ্রহণ করেছে। দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী প্রসেনজিৎ রায় বলেন, বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দেখে আমার ভালো লাগছে। আমি যেহেতু প্রথম বর্ষের শিক্ষার্থী তাই এবারই প্রথম এ দিবসটি উদযাপিত হতে দেখছি। ভালোবাসার বিশ্ববিদ্যালয়কে রঙিন সাজে দেখে খুবই ভালো লাগছে।

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার বলেন, ইতোমধ্যে আমাদের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। আশা করি বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সময়টুকু স্মরণীয় রাখতে পারব।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড