• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

‘বন্ধুমঞ্চ’ ইবি শাখার পরিচিতি ও সাধারণ সভা

  ইবি প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৪
বন্ধুমঞ্চ
বন্ধুমঞ্চের পরিচিতি ও সাধারণ সভা (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ইবি শাখা বন্ধুমঞ্চের সভাপতি এম এইচ কবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরানী নাহরিন মিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এ সভা।

এ সময় বক্তারা মাদক, ইভটিজিং বিষয়ে সচেতনতা তৈরি, ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান, রক্তদান, বৃক্ষরোপণ, দারিদ্র‍্যদের চিকিৎসা ও বস্ত্রদানের বিষয়ে মতামত ব্যক্ত করেন।

ছবি

‘বন্ধুমঞ্চ’ ইবি শাখার পরিচিতি (ছবি : দৈনিক অধিকার)

সভায় উপস্থিত ছিলেন- ‘বন্ধুমঞ্চ’ ইবি শাখার সহসভাপতি মুরতুজা হাসান, উম্মে হাবিবা আক্তার, যুগ্মসাধারণ সম্পাদক নাজমুস সাবাহ কুবরা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক মাথিয়া মিম ঐশী, দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, অর্থসম্পাদক তাসনিমুল হাসান, সহসাংস্কৃতিক সম্পাদক ফারহানা নওশীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তামজীদুল হক ফাহিম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোয়াজ্জেম আদনান, সহপ্রচার সম্পাদক সোহানুর রহমান, সানজিদা আক্তার শান্তা, নির্বাহী সদস্য শাহীন আলম, খলিলুর রহমান। এছাড়া সভায় উপস্থিত ছিলেন দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সালেহ শামীম।

ছবি

‘বন্ধুমঞ্চ’ ইবি শাখার সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

বক্তব্যে সভাপতি এম এইচ কবীর বলেন, আমাদের লেখা নিজের প্রতিভা প্রকাশ করার পাশাপাশি সমাজ সংশোধনে সহায়তা করবে। স্বেচ্ছাসেবী কাজের মাধ্যমে বন্ধুমঞ্চের সদস্যরা মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষের পরিণত হবে বলে আমি মনে করি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড