• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ইবি প্রশাসনের উদ্যোগে অভিযোগ বক্স স্থাপন

  ইবি প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১১
অভিযোগ বক্স স্থাপন
ইবিতে অভিযোগ বক্স স্থাপন করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনের উদ্যোগে অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। শিক্ষার্থীদের অভিযোগ নেওয়ার জন্য এ অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে বলে জানা যায়।

রবিবার (৮ সেপ্টেম্বর) প্রশাসন ভবনের নিচতলায় অভিযোগ বক্স স্থাপনের উদ্বোধন করেছেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

উপ-রেজিস্ট্রার চন্দন কুমার দাসের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হারুন উর-রশিদ আসকারী বলেন, ‘আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাসটেইনেবল ডেভেলপমেন্টের ওপর কাজ করছি। বর্তমান সরকারের এবারের ক্ষমতা গ্রহণের পর এজেন্ডা নম্বর এক হলো সুশাসন নিশ্চিত করা। আর সুশাসন নিশ্চিত করার জন্য আমরা জাতীয় শুদ্ধাচার প্রজ্ঞাপন অনুযায়ী একাধিক প্রোগ্রাম করেছি। তারই ফলশ্রুতিতে আজকের অভিযোগ বক্স উদ্বোধন করা।’

তিনি আরও বলেন, ‘আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাতে চাই যে, প্রশাসন ভবন সহ বিশ্ববিদ্যালয়ের ২২টি জায়গায় এ অভিযোগ বক্স স্থাপন করা হবে। আর বস্তুনিষ্ঠ তথ্য উপস্থাপনের ভিত্তিতে এ সকল অভিযোগ যথাযথ গুরুত্বের সঙ্গে আমলে নেয়া হবে এবং তার প্রতিরোধ ও নিরাময় ব্যবস্থা করা হবে।’

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহীনুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।

এছাড়াও উপস্থিত ছিলেন- সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মাহবুবর রহমান, ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. আনিছুর রহমান, সহকারী প্রক্টর অধ্যাপক ড. নাসির উদ্দিন আজহারীসহ শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড