• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের বিরুদ্ধে ইবি ছাত্রলীগের যুদ্ধ ঘোষণা

  ইবি প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৬
ইবি
মাদক বিরোধী মিছিল ও সমাবেশ (ছবি : দৈনিক অধিকার)

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ। রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় মাদক বিরোধী সমাবেশে এই ঘোষণা দেন শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মাদক বিরোধী মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মাদকে না বলি, মাদক মুক্ত ক্যাম্পাস গড়ি স্লোগানকে সামনে রেখে তারা এ র‍্যালি ও সমাবেশের আয়োজন করে।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় দলীয় টেন্ট থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসন ভবনের সামনে সমাবেশে মিলিত হয়।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় মাদক বিরোধী সমাবেশে বক্তব্য প্রদান করেন- শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও আলমগীর হোসেন আলো।

সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণের বড় অন্তরায় এ মাদক। মাদকের কারণে ঝরে যাচ্ছে অনেক প্রাণ। মাদক আমাদের বড় শত্রু। জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, তার সঙ্গে আমরাও বলতে চাই ইসলামী বিশ্ববিদ্যালয় হবে মাদকমুক্ত। যেভাবেই হোক আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাদক নিরসন করবই। মাদকমুক্ত বিশ্ববিদ্যালয় উপহার দেব।

এ সময় উপস্থিত ছিলেন- ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু সালেহ শামীম, ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ সুমন, তন্ময় সাহা টনি, কামরুজ্জামান খাঁন সাগর, হেভেন, রাকিব হোসেন, আব্দুর রহমান, শামীম, পানডে, জাকিরসহ শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড