• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পোর্টস সাস্ট ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশিপ শুরু ২৭ সেপ্টেম্বর

  শাবিপ্রবি প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৪
সংবাদ সম্মেলন
স্পোর্টস সাস্টের সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুই দিনব্যাপী স্পোর্টস সাস্ট ইউনি (আন্তঃবিশ্ববিদ্যালয়) ফুটসাল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের আয়োজনে রয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সংগঠনটির সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া। তিনি জানান, ঢাকাস্থ ন্যাশনাল হ্যান্ডবল স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ‘টুর্নামেন্টের রেজিস্ট্রেশন বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশন করা যাবে এবং এ টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।’

এ সময় তিনি আরও বলেন, ‘দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ৩২টি টিম এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ তিনটি টিম অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি টিমের রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার টাকা। যেখানে চ্যাম্পিয়ন দলের প্রাইজমানি ৫০ হাজার টাকা ও রানার আপ দল ৩০ হাজার টাকাসহ সর্বমোট ১ লক্ষ টাকার অধিক পুরস্কার ধার্য করা হয়েছে।’

জানা যায়, খেলায় ৫ জন করে খেলোয়াড় অংশ নিবে যেখানে স্কোয়াডে ৮ জন করে খেলোয়াড় রাখার সুযোগ রয়েছে। আর খেলায় নক আউট পর্বে ১৬টি দল খেলবে। আগামী ২৮ সেপ্টেম্বর একই স্থানে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়া সংগঠনটির উপদেষ্টাবৃন্দ এ সময় উপস্থিত থাকবেন বলে জানানো হয়।

ওডি/এসএসকে

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড