• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিন্ন নীতিমালা বাতিলের দাবি খুবি শিক্ষকদের

  ক্যাম্পাস ডেস্ক

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫০
খুবি
মানববন্ধন কর্মসূচি (ছবি : সংগৃহীত)

পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগে অভিন্ন নীতিমালা বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি করেছে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষক সমিতি। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় ক্যম্পাসের হাদী চত্বরে আয়োজন করা হয় এ মানববন্ধন।

মানববন্ধনের সভাপতিত্বে ছিলেন সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. সারওয়ার জাহান। এতে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের অধ্যাপক ড. শেখ জুলফিকার হোসেন, ইংরেজি ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. শাহজাহান কবীর, ব্যবসায় ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক প্রতাপ কুমার ঘোষ, মো. মর্তুজা আহমেদ, অ্যাগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. মোস্তফা কামাল।

ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মো. এনামুল কবীরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা জানান, পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিয়োগ, পদোন্নতি ও পদোন্নয়ন সংক্রান্ত একটি অভিন্ন নীতিমালা শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রণয়ন করা হয়েছে মর্মে গণমাধ্যমে প্রকাশিত সংবাদে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি একাধারে বিস্মিত ও ক্ষুব্ধ।

এ সময় বক্তারা এ নীতিমালা অবিলম্বে বাতিলের দাবি জানান। মানববন্ধনে উপস্থিত ছিলেন- খুলনা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষকরা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড