• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয়বারের মতো ইবিতে আইন প্রশাসক ড. জহুরুল ইসলাম

  ইবি প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১১
ইবি
অধ্যাপক ড. জহুরুল ইসলাম (ছবি : সম্পাদিত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলামকে আগামী এক বছরের জন্য আইন প্রশাসক হিসেবে নিয়োগদান করেছেন উপাচার্য ড. হারুন-উর-রশিদ আসকারী।

সোমবার (২ সেপ্টেম্বর) রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস. এম. আবদুল লতিফ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। চিঠির মাধ্যমে জানা যায়, পূর্বে নিয়োগপ্রাপ্ত আইন প্রশাসক ড. রেবা মণ্ডলের আবেদনের প্রেক্ষিতে তাকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। আগামী ২/০৯/১৯ তারিখ থেকে ড. জহুরুলের নিয়োগ কার্যকর হবে।

উল্লেখ্য, তিনি এর আগেও (২০১১-১৪) আইন প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি পরিবহন প্রশাসকসহ আইন অনুষদের ডিন এবং এ বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। কুষ্টিয়ায় বিশ্বকবির নামে প্রতিষ্ঠিত রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যানের দায়িত্বে নিয়োজিত আছেন অধ্যাপক ড. জহুরুল ইসলাম।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইতিপূর্বে চার বছর আইন প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছিলাম। বিশ্ববিদ্যালয়ের সুযোগ্য উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে পুনরায় নিয়োগ দিয়েছেন আমি যেন বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নিজের মেধা ও মননের সঠিক অনুশীলন করতে পারি সে জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড