• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবির শিক্ষকের ওপর হামলায় শিক্ষার্থীদের মানববন্ধন

  নোবিপ্রবি প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৮
মানববন্ধন
শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালীন বিশ্ববিদ্যালয়ের আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ও অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে অণুজীববিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শিক্ষার্থীরা এই মানববন্ধন করে। এ সময় অণুজীববিজ্ঞান বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। মানববন্ধনে অনতিবিলম্বে ড. ফিরোজ আহমেদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন শিক্ষার্থীরা। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘ড. ফিরোজ আহমেদ আমাদের পিতৃতুল্য শিক্ষক। তার ওপর হামলা নোবিপ্রবির ইতিহাসে কলঙ্কজনক ঘটনা। আমরা এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

এ দিকে, মানববন্ধন শেষে অণুজীববিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা দোষীদের দ্রুততম সময়ে শাস্তি দাবি করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোমিনুল হক বরাবর স্মারকলিপি প্রদান করেন। এ সময় তিনি দ্রুততম সময়ে ব্যবস্থা নেওয়ার ব্যাপারে শিক্ষার্থীদের আশ্বস্ত করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড