• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

ফের মুখোমুখি ছাত্রলীগের দুই গ্রুপ, হল প্রভোস্ট আহত

  নোবিপ্রবি প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৫
ড. ফিরোজ
আহত হল প্রভোস্ট ড. ফিরোজ (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ফের মুখোমুখি অবস্থান নিয়েছে ছাত্রলীগের বিবাদমান দুটি গ্রুপ।

রবিবার (১ সেপ্টেম্বর) রাতে সভাপতি গ্রুপ এবং সাধারণ সম্পাদক গ্রুপ আব্দুস সালাম হল ও ক্যাম্পাসের আশেপাশে মুখোমুখি অবস্থান নেয়। এ সময় দুপক্ষের ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে।

ধাওয়া পাল্টা ধাওয়ায় আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ও অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ মারাত্মকভাবে আহত হন। এছাড়াও সহকারী প্রক্টর ইকবাল হোসেন সুমন ও আল আমিন শিকদার আহত হন। তাদের নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে ড. ফিরোজের অবস্থা আশঙ্কাজনক। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও সংঘর্ষে প্রায় ছাত্রলীগের ১০ জন নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, গতকাল (শনিবার) রাতের মারামারিকে কেন্দ্র করে ফের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে শো ডাউন দিতে থাকে। যা এক সময় সংঘর্ষে রূপ নেয়।

সংঘর্ষে আহত ড. ফিরোজ আহমেদ বলেন, বিবাদমান দুই গ্রুপের মুখোমুখি সংঘর্ষ থামাতে তিনি ঘটনাস্থলে যান। এ সময় তাকে লক্ষ্য করে স্ট্যাম্প দিয়ে আঘাত করা হয়।

সার্বিক বিষয় জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নেওয়াজ মোহাম্মদ বাহাদুরকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। সহকারী প্রক্টর আল আমিন শিকদারকে ফোন দিলে তিনি এই বিষয়ে কথা বলতে অনীহা প্রকাশ করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড