• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

থিয়েটার সাস্টের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত

  শাবিপ্রবি প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫২
নতুন কমিটি
থিয়েটার সাস্টের নতুন কমিটির সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম নাট্য সংগঠন থিয়েটার সাস্টের ২০তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী অরূপ সরকার ও সমাজকর্ম বিভাগের একই বর্ষের শিক্ষার্থী কনক দাস সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। 

রবিবার (১ সেপ্টেম্বর) সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ আগস্ট (শুক্রবার) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে সংগঠনটির আহ্বায়ক শাওন দত্ত দুর্জয় এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি অরিন্দম সাহা অমিত ও কে এম যুলকারনাইন আয়মান, সহসাধারণ সম্পাদক শুভ্র কর ও আফরিন শাহনাজ আশা, সাংগঠনিক সম্পাদক স্বপ্নীল ধর, সহসাংগঠনিক সম্পাদক মো. মায়ুন কবির অপূর্ব, দপ্তর সম্পাদক সোহানুল ইসলাম অভি, সহদপ্তর সম্পাদক মো. আশিকুর হাসান শাকিল, প্রচার সম্পাদক প্রসেনজিৎ দেবনাথ, সহপ্রচার সম্পাদক মো. মেহেদী হাসান মিঠু ও প্রিসিলা তঞ্চজ্ঞ্যা, আলোক সম্পাদক জুহায়ের আঞ্জুম ফুয়াদ, সহআলোক সম্পাদক মাইনুল ইসলাম রাশু ও মো. তোয়াহিদুল ইসলাম, অর্থ সম্পাদক জান্নাতুল নাঈম নিশাত মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে মো. ফয়সাল আহমেদ (পদাধিকার বলে), মো. শাফিনুর ইসলাম, মো. শাহ আলমগীর হোসেন ও মোজাপফার তানভীর নিপুন মনোনীত হয়েছেন।
 
উল্লেখ্য, ১৯৯৭ সালের ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের অন্যতম নাট্য সংগঠন হিসেবে যাত্রা শুরু করে থিয়েটার সাস্ট।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড