• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানা আয়োজনে রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  রাবি প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৯
আনন্দ র‍্যালি
রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

নানা আয়োজনে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বেলুন-পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ।

এরপর সকাল ১০টার দিকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। এরপর প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সাথে মতবিনিময় এবং শিক্ষার্থীদের তথ্য সংরক্ষণের জন্য ডিজিটাল ডাটাবেজ উদ্বোধন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি, প্রীতি ক্রিকেট ম্যাচ, আইডিয়া কন্টেস্ট অনুষ্ঠিত হয় এবং ফায়ার ওয়ার্কসের (আতশবাজি) মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার অধ্যাপক সেলিম হোসেন, বিশ্ববিদ্যালয় দিবস-২০১৯ উদযাপন কমিটির সভাপতি এবং ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. রবিউল আওয়াল। অনুষ্ঠানটি পরিচালনা করেন ছাত্রকল্যাণ উপ-পরিচালক মামুনুর রশীদ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড