• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবিতে বাঁধনের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত

  সিকৃবি প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ১৯:৩৯
কর্মশালা
বাঁধনের আঞ্চলিক কর্মশালা (ছবি : দৈনিক অধিকার)

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন কেন্দ্রীয় পরিষদের আয়োজনে ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ইউনিট এর সার্বিক সহযোগিতায় সিকৃবিতে বাঁধনের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, এনিমেল এবং বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের নতুন ভবনের চতুর্থ তলার ক্লাস রুমে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাঁধন কেন্দ্রীয় পরিষদের দপ্তর সম্পাদক রকিবুল ইসলামের সঞ্চালনায় ও বাঁধন কেন্দ্রীয় সভাপতি হোসাইন মোহাম্মদ সিদ্দিকীনের সভাপতিত্বে কর্মশালা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই কর্মশালা সকাল ১০ টায় শুরু হয়ে বিকাল ৫ টায় শেষ হয়।

আঞ্চলিক কর্মশালায় সিলেট অঞ্চলের তিনটি ইউনিট ও একটি প্রস্তাবিত পরিবারের মোট ২০০ জন কর্মী অংশগ্রহণ করে। কর্মশালায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ইউনিট, সুনামগঞ্জ সরকারি কলেজ ইউনিট, বৃন্দাবন সরকারি কলেজ ইউনিট ও মৌলভীবাজার সরকারি কলেজ প্রস্তাবিত পরিবার অংশগ্রহণ করে।

কর্মশালায় প্রধান স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ। কর্মশালায় গঠনতন্ত্র নিয়ে আলোচনা কেন্দ্রীয় উপদেষ্টা মেহেদী হাসান। কর্মশালায় বাঁধনের প্রতিষ্ঠা লাভের ইতিহাস, লক্ষ্য, উদ্দেশ্য, রক্তদানের উপকারিতা-অপকারিতা, গ্রুপিং সম্পর্কে স্বচ্ছ ধারণা ও বাঁধনের গঠনতন্ত্র ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড