• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বশেমুরবিপ্রবিতে শোভাযাত্রা

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ১৫:০২
বশেমুরবিপ্রবি
বর্ণাঢ্য শোভাযাত্রা (ছবি : দৈনিক অধিকার)

ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বর্ণাঢ্য শোভাযাত্রা এবং ধর্মীয় আলোচনা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৮টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনু্ষ্ঠানসূচি উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলার চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর(হিল্টু)। অনুষ্ঠানের হিসেবে সকাল ৯টায় মন্দির প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে মেইন রোড হয়ে মন্দিরে প্রত্যাবর্তন করে। এরপর ধর্মীয় আলোচনা ও ধর্মীয় ভজনকীর্তন পরিবেশিত হয়। পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব মাহাত্ম্যকথা আলোচনা করেন প্রধান আলোচক আচার্য পূর্ণ দেবানন্দ অবধুত (দিল্লী)।

‘সনাতন সংঘ’ এর সভাপতি শ্রী তাপস বালার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. বি. কে বালা, বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শ্রীমতি ঈশিতা রায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের সহযোগী অধ্যাপক শ্রী কুশল বরণ চক্রবর্তী এবং ড. নিশীত কুমার পাল, অভিজিৎ বিশ্বাস, বাপন কুরীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড