• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

দুর্ঘটনার কবলে চবির শিক্ষকবাস; আহত ১০

  চবি প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৮:৩৭
চবি
দুর্ঘটনার কবলে চবির শিক্ষকবাস (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক বহনকারী একটি বাস ক্যাম্পাস থেকে শহরে যাওয়ার পথে নগরীর বড় দিঘিরপাড় এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে। এতে শিক্ষক, বাসচালক ও হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহত ১০ জনের মধ্যে- মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শওকতুল মেহের, মাইক্রোবায়োলজির অধ্যাপক ড. ওয়াহিদা সুমি, পালি বিভাগের সহকারী অধ্যাপক সুদীপ্ত বড়ুয়া, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক চন্দন কুমার পোদ্দার, প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক মৌরি ঢালি, বাসচালক আফছার উদ্দিন ও হেলপার সুকুমার এ সাত জনের অবস্থা আশঙ্কাজনক।

আহত অন্যরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলী চৌধুরী, পালি বিভাগের শাসনানন্দ বড়ুয়া রুপন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম। আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাটহাজারী মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল আমিন জানান, খবর পেয়ে থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে ক্ষতিগ্রস্ত বাসটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী বলেন, আহতদের চমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পাঁচ শিক্ষক, বাসচালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড