• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

শাবিপ্রবিতে অভিনব ফুটবল টুর্নামেন্ট

  শাবিপ্রবি প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ২২:৪৪
ফুটবল টুর্নামেন্ট
ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী শিক্ষকরা (ছবি : দৈনিক অধিকার)

সাধারণত যেকোনো ফুটবল খেলায় একটি বল ব্যবহার করা হলেও এবার অভিনব পদ্ধতিতে একই ম্যাচে দুইটি বল নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) এক অভিনব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে বিবাহিত দল (লাল দল) ও অবিবাহিত দল (সবুজ দল) এর মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়। এ সময় সবুজ দলকে ৬-২ গোলের ব্যবধানে পরাজিত করে লাল দল বিজয়ী হয়। 

বিশিষ্ট কথা সাহিত্যিক ও লেখক অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবালসহ শিক্ষকদের সংগঠন ‘টিউজডে আড্ডা’র বিভিন্ন বিভাগের শিক্ষকদের অংশগ্রহণে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। 

এদিকে খেলা শেষে অভিনব এ খেলা আয়োজন বিষয়ে অধ্যাপক ড. জাফর ইকবাল বলেন, ‘আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে প্রতি মঙ্গলবার টিউজডে আড্ডা দেই। সেখানে আমরা ফুটবল খেলা দেখে সিদ্ধান্ত নিই যে একই ম্যাচে যদি ২টি বল নিয়ে খেলা অনুষ্ঠিত হয় তাহলে কেমন হয়। এর আলোকে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আমি নিজেও এ খেলায় অংশগ্রহণ করেছি। অনেক মজা হয়েছে। এমন অভিনব পদ্ধতিতে খেলা আয়োজন করতে পেরে সবাই আনন্দিত।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড