• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুয়েট শিক্ষক লাঞ্ছনার ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির ক্ষোভ

  চুয়েট প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৬:৩৯
চুয়েট
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতি।

মঙ্গলবার (২০ আগস্ট) চুয়েট শিক্ষক সমিতির সহসভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি. এম. সাদিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতি অবগত হয়েছে যে, বিগত ১০ আগস্ট কতিপয় বখাটে কর্তৃক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. রাশিদুল ইসলাম শারীরিকভাবে লাঞ্ছিত হয়। বিষয়টির সূত্রপাত হয় উক্ত শিক্ষকের সহধর্মীনীর প্রতি বখাটেদের দুর্ব্যবহারের প্রতিবাদ থেকে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও তাঁর পরিবারের প্রতি এহেন আচরণের প্রেক্ষিতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছে এবং উক্ত ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে অতি দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য জোর দাবি জানাচ্ছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড