• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রুয়েট শিক্ষককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

  নিজস্ব প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৪:১৭
রুয়েট
মানববন্ধন কর্মসূচি পালন (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক রাশিদুল ইসলামকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলে, রাজশাহীতে স্থানীয় দুর্বৃত্তদের উৎপাত বেড়েছে। স্থানীয় কিছু বখাটে ক্যাম্পাসে বিভিন্ন সময় শিক্ষার্থীদের হয়রানি করে, ছাত্রীদের উত্যক্ত করে। এদের উত্যক্ত থেকে বাদ যায়নি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের স্ত্রীও। শিক্ষক তার স্ত্রীর উত্যক্তর প্রতিবাদ করায় তাকে লাঞ্ছিত করা হয়েছে। এ সময় শিক্ষক রাশিদুল ইসলামকে লাঞ্ছিতকারী বখাটেদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় শিক্ষার্থীরা।

এছাড়া আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় একই দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করবেন বলেও জানানো হয়।

প্রসঙ্গত, গেল ১০ আগস্ট সহকারী অধ্যাপক রাশিদুল ইসলাম তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি লেখেন, নগরীর মনিচত্বরে এক বখাটে তার স্ত্রীকে পেছন থেকে কয়েকবার ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেন; তিনি এর প্রতিবাদ করলে সোনাদীঘী মসজিদের সামনে নিয়ে ৫-৭জন মিলে তাকে মারধর করে। এ ঘটনায় গেল শুক্রবার অজ্ঞাতনামা আটজনকে আসামী করে নগরীর বোয়ালিয়া থানায় মামলা করেন শিক্ষকের স্ত্রী তাবাসসুম ফারজানা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড