• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শেহাবি শাখার সভাপতি মাহবুব, সম্পাদক ইয়াসির

  ক্যাম্পাস ডেস্ক

১৯ আগস্ট ২০১৯, ১২:১৮
শেহাবি
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় (শেহাবি) শাখার কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাহবুব আলমকে সভাপতি ও ইংরেজি বিভাগের ইয়াসির আরাফাতকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দৈনিক অধিকারের সহযোগী সম্পাদক গোলাম যাকারিয়া এক বছর মেয়াদি এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সহসভাপতি হিসেবে প্রভাকর মণ্ডল, যুগ্মসাধারণ সম্পাদক জাইমা তিশা, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান ও সহসাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন সাখাওয়াত হোসেন।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন- ইল্লিন জাহান, প্রিয়া চাম্বুগং, আসিফুর রহমান, রহিমা খাতুন, শাহনাজ পারভিন রিমি, শহিদুল ইসলাম, মো. নাঈম, রেজাউল করিম, ওয়াহিদা আক্তার, মার্জিয়া আক্তার, হান্নাতুল মারিয়া, তাবাচ্ছুম রিমি, শান্ত, সাদেকুল ইসলাম, সাকিব, সৈয়দ রাকিব সালেহ, এম. আর তালহা, রাহাত, আহম্মেদ সাজ্জাদ, শান্তা ইসলাম দিপা, তোফায়েল আহমেদ, মুশফিকুজ্জামান চৌধুরী দায়ান, জেমস, রুদাবা তিতলী, সানাউর রহমান, জেরিন তাসনিম, খাদিজাতুল মিমি ও মেহেদী হাসান।

ছবি

অনুমোদিত কমিটির তালিকা (ছবি : দৈনিক অধিকার)

বন্ধুমঞ্চের নবগঠিত কমিটির সভাপতি মাহবুব আলম বলেন, আমাকে দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মনোনীত করায় কর্তৃপক্ষের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি আশা করি বন্ধুমঞ্চের সঙ্গে কাজ করে নিজেকে সামগ্রিক মানুষ হিসেবে গড়ে তুলতে পারব। এছাড়া রাষ্ট্র ও সমাজের বিভিন্ন জনকল্যাণমূলক কাজে যুক্ত হয়ে দেশসেবায় এগিয়ে যেতে পারব বলে আমি বিশ্বাস করি। আমি বন্ধুমঞ্চের মতো প্লাটফর্মে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত।

সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত বলেন, আমাকে দৈনিক অধিকারের বন্ধুমঞ্চ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক নির্বাচন করায় আমি কৃতজ্ঞ। বন্ধুমঞ্চের মতো সংগঠনে যুক্ত হতে পেরে আমি গর্ববোধ করছি। বন্ধুমঞ্চের মতো প্লাটফর্মে আমার মানসিক বুদ্ধিভিত্তিক চিন্তাচেতনার পরিপূর্ণ বিকাশ সাধনে সাহায্য করবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড